Sushant-কে নিয়ে ঠাট্টা, অনুরাগীদের রোষের মুখে ক্ষমা চাইলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান


নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তামাশা করার অভিযোগে প্রয়াত অভিনেতার অনুরাগীদের রোষের মুখে পড়লেন ড্যানিয়েল ফার্নান্ডেজ। স্ট্যান্ডআপ কমেডিয়ান ড্যানিয়েল ফার্নান্ডেজ কীভাবে সুশান্ত সিং রাজপুতের মৃত্য, তাঁর মানসিক টানাপোড়েন নিয়ে ঠাট্টা, তামাশা করলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন সুশান্ত (Sushant Singh Rajput) অনুরাগীরা। প্রয়াত অভিনতার ভক্তদের রোষের মুখে পড়ে শেষ পর্যন্ত ক্ষমা চাইতে হয় ড্যানিয়েলকে। এমনকী সুশান্তকে নিয়ে ঠাট্টা, তামাশার জেরে তিনি ক্ষমাপ্রার্থী বলেও মন্তব্য করেন ড্যানিয়েল ফার্নান্ডেজ।
দেখুন কী বললেন জনপ্রিয় এই স্ট্যান্ডআপ কমেডিয়ান….

গত ১১ জানুয়ারি ড্যানিয়েল ফার্নান্ডেজের একটি ভিডিয়ো ইউটিউবে আপলোড করা হয়। যেখানে বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন মানসিক অসুস্থতার জেরে বলে মন্তব্য করেন ড্যানিয়েল। পাশাপাশি সুশান্তের মৃত্যুর জন্য সবাই রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) কাঠগড়ায় তুলে দেন। ৩টি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ওই ঘটনার তদন্ত শুরু করে। সিবিআই ডিরেক্টর কঙ্গনা রানাউত (Kangana Ranaut) বলেও কটাক্ষ করেন ওই কৌতুকশিল্পী। 

আরও পড়ুন : ক্ষোভ উগরে দিলেন রোশনের বিরুদ্ধে? শ্রাবন্তী-পুত্রের বিস্ফোরক দাবি নিয়ে তোলপাড়

 

ড্যানিয়েল ফার্নান্ডেজের ওই ভিডিয়ো ইউটিউবে আপলোড হওয়ার পরপরই সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা প্রবলভাবে ক্ষুব্ধ হন। সুশান্তকে নিয়ে ড্যানিয়েল কীভাবে আলটপকা মন্তব্য করলেন বলে প্রশ্ন তোলা হয়। পাশপাাশি রিয়া চক্রবর্তী বেকসুর খালাস পেয়েছেন বলেও কীভাবে নিজের মতো করে মত প্রকাশ করলেন ওই কৌতুকশিল্পী, তা নিয়েও ওঠে প্রশ্ন।
সুশান্ত অনুরাগীদের রোষের মুখে পড়ে ক্ষমা চেয়ে নেওয়ার একটি নোট প্রকাশ করেন ড্যানিয়েল ফার্নান্ডেজ। কৌতুকশিল্পী হিসেবে সবাইকে হাসানোই তাঁর মূল উদ্দেশ্য। তাঁর মন্তব্যের জন্য কেউ যদি দুঃখ পেয়ে থাকেন, তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। রিয়ার বেকসুর খালাস নিয়ে তিনি যে মন্তব্য করেন, তা সঠিক নয়। আগামী সপ্তাহে তিনি তাঁর শোয়ের নতুন এপিসোড আপলোড করবেন বলেও জানান ড্যানিয়েল ফার্নান্ডেজ।