Janhvi-র বেলি ডান্স, ভাইরাল ভিডিয়ো


নিজস্ব প্রতিবেদন : বলিউডে আসার পর থেকে বেলি ডান্স নিয়ে তাঁর পরীক্ষানীরিক্ষা অব্যাহত। এবারও সেই ধারা অব্যাহত রাখলেন জাহ্নবী কাপুর। করিনা কাপুরের (Kareena Kapoor Khan) অশোকা-র গানের ধুনে বেলিডান্স করতে দেখা গেল জাহ্নবী কাপুর। যে ভিডিয়ো প্রাকশ্যে আসার পর থেকে তা হু হু করে ভাইরাল হতে শুরু করে।

দেখুন …

 

ধড়ক দিয়ে বলিউডে পা রাখেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor)। শ্রীদেবীর মৃত্যুর পরপরই মুক্তি পায় ধড়ক। ওই সিনেমায় ঈশান খট্টরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন জাহ্নবী। ধড়কের পর গুঞ্জন সাক্সেনাতেও দেখা মেলে জাহ্নবীর। পরপর দুটি সিনেমার পর বর্তমানে কার্তিক আরিয়ানের সঙ্গেও দেখা যায় জাহ্নবী কাপুরকে। যে ছবি প্রকাশ্যে আসাতেই তা ভাইরাল হয়ে যায়। এদিকে কার্তিক আরিয়ানের সঙ্গে জাহ্নবীর ছবি যখন ভাইরাল হয়, সেই সময় গুড লাক জেরির শ্যুটিং শুরু করেন শ্রীদেবী-কন্যা। সম্প্রতি গুড লাক জেরিতে জাহ্নবীর ফার্স্ট লুকও প্রকাশ্যে আসে।

আরও পড়ুন : দেদার সময় পেয়েছেন লকডাউনে, ‘ক্রিকেট টিম’ তৈরির প্রস্তুতি প্রিয়াঙ্কা-নিকের?

এদিকে সম্প্রতি জাহ্নবী কাপুর জুহুতে নতুন বাড়ি কেনেন। কয়েক কোটির বিনিময়ে জুহুতে নতুন বাড়ি কিনে সবাইকে চমকে দেন জাহ্নবী। গত বছর যখন নতুন বাড়ির রেজিস্ট্রেশন করেন, তখনই ৭৫ লক্ষ দিয়ে বাড়ির সমস্ত আইনি কাজকর্ম সেরে ফেলেন জাহ্নবী। রেজিস্ট্রেশনের প্রায় এক বছর পর এবার জাহ্নবী কাপুরের নতুন বাড়ির খবর ভাইরাল হতে শুরু করে। বর্তমানে লোখন্ডওয়ালায় বাবা বনি কাপুর (Boney Kapor) এবং বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন জাহ্নবী। নতুন বাড়ি কেনার পর জাহ্নবী সেখানে পরিবার নিয়েই থাকবেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।