Hrithik-র জন্মদিনে প্রাক্তন স্ত্রী সুজান কী বললেন?


নিজস্ব প্রতিবেদন : ​জন্মদিনে হৃতিক রোশনকে শুভেচ্ছা জানালেন সুজান খান। নতুন বছর যাতে হৃতিকের আরও বেশি ভাল করে কাটে, সেই আশা প্রকাশ করেই হৃতিককে জন্মদিনের শুভেচ্ছা জানান সুজান খান। হৃতিকের সঙ্গে দুই ছেলের ছবি পোস্ট করেই প্রাক্তন স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানান সুজান।

বিচ্ছেদের পর থেকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে হৃতিক রোশন এবং সুজান খানকে (Sussanne Khan)। লকডাউনের মধ্যেও হৃতিকের সঙ্গে একই বাড়িতে থাকতে দেখা যায় অভিনেতার প্রাক্তন স্ত্রীকে। যদিও দুই ছেলে রেহান এবং রিদানের জন্যই তাঁরা একসঙ্গে থাকছেন বলে জানান সুজান খান। লকডাউনের (Lockdown) মধ্যে রেহান এবং রিদান যাতে বাবা-মায়ের অভাববোধ না করে, সেই কারণেই তাঁরা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন বলেও হৃতিকের প্রাক্তন স্ত্রী জানান। যা নিয়ে বিস্তর জল্পনা শুরু হলেও, হৃতিককে (Hrithik Roshan) মুখ খুলতে দেখা যায়নি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যতই চর্চা হোক না কেন, হৃতিক সব সময়ই এসবের থেকে নিজেকে দূরে রেখেছেন। এমনকী, বিভিন্ন সময়ে কঙ্গনা রানাউত তাঁকে নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করলেও, মুখে কুলুপ এঁটেই থাকতে দেখা গিয়েছে হৃতিককে। 

আরও পড়ুন : নিক ছোট ১০ বছরের, বিয়ের ২ বছর পর মুখ খুললেন Priyanka Chopra

প্রসঙ্গত, কঙ্গনার সঙ্গে পরপর কয়েক বছর সম্পর্কের পর অবশেষে হৃতিক কেন তাঁর কাছ থেকে দূরে সরে গেলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন বলিউড কুইন। কঙ্গনার একের পর এক আক্রমণের পর তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হয় রোশনদের তরফে। যা নিয়ে জাভেদ আখতারের (Javed Akhtar) বিরুদ্ধেও তোপ দাগেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তিনি দাবি করেন, রোশনদের সঙ্গে কঙ্গনা যাতে বিবাদে না জড়ান। রোশনদের সঙ্গে বিবাদে জড়ালে কঙ্গনার কেরিয়ার শেষ হয়ে যেতে পারে বলেও নাকি অভিনেত্রীকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন কুইন।