Amitabh-কে প্রকাশ্যে দোষারোপ অভিষেকের?


নিজস্ব প্রতিবেদন : অমিতাভ বচ্চনের কাছ থেকেই সংক্রমিত হয়েছেন। বাবার জন্যই তাঁর করোনা সংক্রমণ হয়। এমন দাবি করে বিপাকে পড়লেন অভিষেক বচ্চন। বিষয়টি খুলেই বলা যাক তাহলে।

দ্য কপিল শর্মা শোয়ে সম্প্রতি হাজির হন অভিষেক বচ্চন। দ্য বিগ বুল-এর প্রমোশনের জন্যই কপিলের (Kapil Sharma) শোয়ে হাজির হন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। ওই শোয়ে হাজির হয়েই অভিষেক বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর অজয় দেবগণ তাঁকে ফোন করে খোঁজ নেন। অভিষেক কার কাছ থেকে সংক্রমিত হতে পারেন বলে প্রশ্ন করেন অজয়। যার উত্তরে অভিষেক জানান, বাবার কাছ থেকেই তাঁর সংক্রমণ হয়েছে। অভিষেকের ওই উত্তরে তাঁকে ধমক দেন অজয়। অমিতাভ বচ্চন তো বাড়ি থেকেই বের হননি ওই সময়, তাহলে তাঁর কাছ থেকে জুনিয়র বচ্চন কীভাবে সংক্রমিত হতে পারেন বলে প্রশ্ন তোলেন অজয়।

আরও পড়ুন : নিক ছোট ১০ বছরের, বিয়ের ২ বছর পর মুখ খুললেন Priyanka Chopra

এরপরই অভিষেক বলেন, তিনি কোভিডে (Corona) সংক্রমিত হওয়ার ৫-৬ দিন আগে অজয় দেবগণ তাঁর বাড়িতে যান। তাহলে কী! দিও ওই কথা বলতে গিয়ে হেসে ফেলেন জুনিয়র বচ্চন এবং গোটা ঘটনাকেই মজার ছলে কপিলের শোয়ে তুলে ধরা হয়।

আরও পড়ুন : আটকে বিদেশে, অসুস্থ Bipasha-র স্বামী করণ সিং গ্রোভার

প্রসঙ্গত অমিতাভ বচ্চন অসুস্থ হওয়ার পর আচমকাই করোনায় সংক্রমিত হন অভিষেক বচ্চন। দুজনকেই হাসপাতালে ভর্তি করার পর কোভিডে আক্রন্ত হন ঐশ্বর্য রাই বচ্চনও। মহামারীর ছোবল থেকে বাদ পড়েনি ছোট্ট আরাধ্যাও। অমিতাভ এবং অভিষেক বচ্চন হাসপাতালে ভর্তির পর শ্বাসকষ্ট শুরু হওয়ার পর হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যাকেও।