শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহানের বিয়ে? মুখ খুললেন Javed Akhtar


নিজস্ব প্রতিবেদন : ​৪৭-এ পড়লেন ফারহান আখতার। ৪৭-এ পৌঁছে ফারহান (Farhan Akhtar) কবে ফের নতুন করে নিজের সংসার গুছিয়ে নেবেন, তা নিয়ে বি টাউনে কান পাতলে শোনা যায় একাধিক গুঞ্জন। অধুনা ভবনানির সঙ্গে বিচ্ছেদের পর শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহান দ্বিতীয়বার সংসার পাতবেন বলে শোনা যায়।  ২০২০ সালের শেষেই ফারহান-শিবানী গাঁটছড়া বাঁধবেন বলে শোনা যায় কিন্তু করোনার জেরেই কি সেই পরিকল্পনায় বাঁধা পড়ে শেষ পর্যন্ত? ফারহান-শিবানীর সম্পর্ক এবং তাঁদের বিয়ে নিয়ে জাভেদ আখতারকে প্রশ্ন করা হলে, বেশ কয়েকটি উত্তর শোনা যায় তাঁর মুখে। 

ফারহান-শিবানী কবে বিয়ে করছেন? একটি সংবাদমাধ্যমের এমন প্রশ্নের উত্তরে মুখ খোলেন জাভেদ আখতার (Javed Akhtar)। তিনি বলেন, ফারহানের সঙ্গে সব সময়ই তাঁর যোগাযোগ রয়েছে কিন্তু বিয়ের বিষয়ে তিনি বাবাকে কিছু বলেননি। ফারহানের বিয়ের বিষয়ে এই প্রথম শুনছেন তিনি। ছেলে তাঁকে এ বিষয়ে কোনও কথাই জানাননি। এখনকার সন্তানরা অনেক কিছুই গোপন করে যান তাঁদের বাবা-মায়েদের কাছ থেকে।  ফলে তাঁদের মুখ থেকে সম্পর্ক বা ব্যক্তিগত জীবন নিয়ে কিছু শোনা বেশ কষ্টসাধ্য বলেও মন্তব্য করেন জাভেদ আখতার। 

আরও পড়ুন : ​‘মাই গার্ল’ রিয়ার সঙ্গে ছবি রোডিসের Rajiv-এর, জোর গুঞ্জন

পাশাপাশি শিবানী দান্ডেকরের বিষয়ে প্রশ্ন করা হলে জাভেদ আখতার জানান, শিবানীর সঙ্গে বেশ কয়েকবার দেখা হয়েছে তাঁর।  শিবানী নিষ্টি মিয়ে বলেও মন্তব্য করেন জাভেদ আখতার।  প্রসঙ্গত প্রথম স্ত্রী অধুনা ভবনানির সঙ্গে বিচ্ছেদের পর থেকেই শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহান আখতার ডেট করছেন বলে শোনা যায়।  এমনকী, বিভিন্ন সময় তাঁদের এক জায়গায় দেখাও যায়।  সম্প্রতি শিবানীর সঙ্গে ফারহানকে মালদ্বীপেও দেখা যায় ছুটি কাটতে। সেই ছবি প্রকাশ্যে আসতেই ফারহান-শিবানীর বিয়ে নিয়ে ফের একদফা গুঞ্জন শুরু হয়ে যায়।