শাড়ি পরাবেন অভিনব, বসের ঘরে Rakhi-র কীর্তি ভাইরাল


নিজস্ব প্রতিবেদন : ​বিগ বস ১৪-র ঘরে এবার নতুন ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। বিগ বসের ঘরে নতুন ক্যাপ্টেন নির্বাচিত হওয়ার পরপরই নতুন চমক দিলেন রাখি। রুবিনা দিলায়িকের স্বামী অভনব শুক্লর সাহায্যে শাড়ি পরতে চান বলে জানালেন রাখি। শুধু তই নয়, রাখি যখন শাড়ি পরবেন, তখন তাঁকে রুবিনা সাহায্য করবেন কি না, সে বিষয়ে জিজ্ঞেস করেন অভিনেত্রী। যার উত্তরে স্পষ্ট না করে দেন রাখি সাওয়ান্ত। অভিনবের হাতেই তিনি শাড়ি পরতে চান বলেও জানান রাখি। 

ক্যাপ্টেন রাখির কথা শুনে হেসে ফেলেন প্রত্যেকে। টেলিভিশনের ড্রামা কুইনের কথা শুনে প্রত্যেকে হাসতে শুরু করলেও অভিনবকে (Abhinav Shukla) শেষ পর্যন্ত রাখিকে শাড়ি পরানোর কাজ শুরু করতে হয়। কোনওক্রমে রাখিকে শাড়ি পরানোর কাজে সাহায্য করে, সেখান থেকে সরে যান অভিনব শুক্ল। রাখি সাওয়ান্ত এবং অভিনব শুক্লর সেই ভিডিয়ো প্রকাশ্যে উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। 

আরও পড়ুন : মায়ের বন্ধু রোহমানকে কেমন, সুস্মিতা-কন্যার কথায় চমক

দেখুন…

 

সম্প্রতি বিগ বসের (Big Boss 14) ঘরে রুবিনা দিলায়িকের সঙ্গে অভিনব শুক্লর মন কষাকাষির ছবি প্রকাশ্যে উঠে আসে। যেখানে ক্যামেরার সামনেই রুবিনার সঙ্গে চিৎকার করে কথা বলতে শোনা যায় অভিনবকে।  যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে জোর তরজা শুরু হয়ে যায়। 

আরও পড়ুন : ইন্দ্রাণী হালদারের জন্মদিন, শ্রীময়ীর সেটে কেক কাটলেন অভিনেত্রী

এদিকে বিগ বসের ঘরে একসঙ্গে না থাকলে, তাঁদের সম্পর্কই হয়ত এতদিন শেষ হয়ে যেত। দুজনে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন এবং একে অপরকে ২০১৯ সালের অক্টোবর মাস পর্যন্ত সময় দিয়েছিলেন। ফলে বিগ বসের ঘরে আসার পরই তাঁদের সম্পর্ক নতুন করে মোড় নেয় বলেও সলমনের শোয়ে থেকে স্বীকার করে নেন অভিনব-রুবিনা।