মায়ের বন্ধু রোহমানকে কেমন, সুস্মিতা-কন্যার কথায় চমক


নিজস্ব প্রতিবেদন : রোহমান শলের সঙ্গে মায়ের সঙ্গে সম্পর্ক কেমন, তা নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে। সুস্মিতা-কন্যা বলেন, রোহমান শল তাঁদের পরিবারের একজন। তাঁরা ৪ জন বর্তমানে একে অপরের পরিপূরক। তাই রোহমান আঙ্কেলকে তাঁরা ভরসা করেন, ভালবাসেন বলে জানান রেনে।

সম্প্রতি মুক্তি পায় রেনের প্রথম ছবি সুত্তাবাজি। যা দেখে সুস্মিতা সেন (Sushmita Sen) হাউ হাউ করে কেঁদে ফেলেন। সুত্তাবাজি দেখে সুস্মিতা শিশুর মতো কাঁদতে শুরু করেন বলে জানান রেনে। পাশাপাশি তাঁর ওই সিনেমা দেখে খুশি হয়ে যায় বোন আলিশা। বোন ছোট থেকেই মন দিয়ে সবকিছু দেখে। তাই আলিশার কোনও কিছুকে ভাল বলা মানে সেটা অনেক বড় পাওনা। মা এবং বোনের পাশাপাশি রোহমানকে নিয়েও মন্তব্য করেন রেনে। তিনি বলেন, সুত্তাবাজি দেখে তাঁর প্রশংসা করেন রোহমান। তিনি বলেন, রেনের জন্য তিনি গর্বিত।

আরও পড়ুন  : শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহানের বিয়ে? মুখ খুললেন Javed Akhtar

এসেবর পাশাপাশি রেনে আরও জানান, তাঁদের রোহমান আঙ্কেল খুব কম কথার মানুষ। তাঁর মা সুস্মিতাকে রোহমান যেভাবে বোঝেন, ভালবাসেন, তা দেখে তাঁর স্বস্তিতে রয়েছেন। ফলে মায়ের সঙ্গে রোহমানের সম্পর্ক নিয়ে তাঁরা খুশি বলেও জানান সুস্মিতা-কন্যা (Renee Sen)।

আরও পড়ুন  : কেন বার বার হেনস্থা করা হচ্ছে? প্রশ্ন Kangana-র

প্রসঙ্গত ২০০০ সালে ছোট্ট রেনেকে দত্তক নেন সুস্মিতা সেন। সেই থেকে এতটু একটু করে বড় করে তুলেছেন রেনেকে। রেনে একটু বড় হওয়ার পর আলিশাকে দত্তক নেন সুস্মিতা সেন। বর্তমানে দুই মেয়ে এবং রোহমানকে নিয়ে একসঙ্গেই থাকতে শুরু করেছেন সুস্মিতা সেন।