করোনা ভ্যাকসিন নিয়েছেন? মাস্ক না পরায় কড়া সমালোচনার মুখে Aamir Khan


নিজস্ব প্রতিবেদন : কেন মাস্ক পরেননি আমির খান? আমির কি করোনা (Corona) ভ্যাকসিন নিয়ে নিয়েছেন? এবার এভাবেই বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হল আমির খানকে। 

সম্প্রতি মুম্বইয়ের একটি মাঠে বেশ কয়েকজন কিশোরের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় আমির খানকে। যেখানে মাস্ক না পরেই মাঠে নামতে দেখা যায় অভিনেতাকে। আমির খানের পাশাপাশি ওই মাঠে হাজির অন্য সবাইকে মাস্ক ছাড়াই চোখে পড়ে। আমির খানের (Aamir Khan) সঙ্গে ওই কিশোরদের ভিডিয়ো যখনই সামনে আসে, তা ভাইরাল হয় যায়। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কিশওয়ার মার্চেন্ট থেকে শুরু করে নেটিজেনদের একাংশও আমিরকে নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করতে শুরু করেন।

আরও পড়ুন : বাংলাদেশ থেকে ফিরে মেয়েকে নিয়ে সিকিমে পাড়ি Mithila-র, দেখুন

বর্তমান পরিস্থতিতে আমির কীভাবে মাস্ক না পরে মাঠে নামলেন, তা দেখে বিষ্মিত বলে মন্তব্য় করেন অনেকে। কেউ আবার বলতে শুরু করেন, আমিরের খেলার সঙ্গী যারা, তারা কেন মাস্ক পরেনি? করোনা ভ্যাকসিন কি এসে গিয়েছে? আমির খান কি ভ্যাকসিন নিয়েছেন বলেও প্রশ্ন তোলেন অনেকে। যদিও বিষয়টি নিয়ে আমিরকে পালটা কোনও মন্তব্য করতে শোনা যায়নি।

সম্প্রতি বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে কিরণ রাও এবং আজাদকে নিয়ে বেড়াতে বেরিয়ে পড়েন আমির খান। কিরণ এবং আজাদের সঙ্গে দেখা যায় সেখানে দেখা যায় ইরা খানকেও। যা নিয়ে একধিক ছবি প্রকাশ্যে উঠে আসে।