কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা


এই সময় ডিজিটাল ডেস্ক: ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এমন সুখবর চেপে রাখতে পারেননি বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় সেই খবর খোদ জানিয়েছেন তিনি।

তিনি লিখেছেন, ‘আমরা অত্যন্ত ভাগ্যবান ও আনন্দিত যে এদিন দুপুরে আমাদের একটি কন্যাসন্তান হয়েছে। আপনাদের শুভেচ্ছা, ভালোবাসা ও প্রার্থণার জন্য অসংখ্য ধন্যবাদ। অনুষ্কা ও শিশু উভয়েই সুস্থ রয়েছে। আমাদের নতুন জীবন শুরু করার জন্য আমরা সত্যিই গর্ব বোধ করছি। আমরা আশা করছি এই সময় আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান জানাবেন আপনারা। ‘

ইন্সটাগ্রামে প্রথম প্রেগনেন্সির খবর দেন বিরাট ও অনুষ্কা। সেখানে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “And then, we were three! Arriving Jan 2021.” দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল থেকে এই সুখবরটি দেন। সন্তান ও স্ত্রীর পাশে থাকার জন্য অস্ট্রেলিয়ায় টুর্নামেন্ট থেকে ছুটি নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বলিউডে অনুষ্কাকে শেষ দেখা গিয়েছিল শাহরুখের বিপরীতে জিরো সিনেমায়। বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে তাঁর প্রোডাকশনের কাজ বন্ধ ছিল না। লকডাউনে তাঁর প্রোযোজনায় পাতাললোক ও বুলবুল ভালো সাড়া ফেলেছে। ওটিটি প্ল্যাটফর্মে দুটি সিরিজই দুর্দান্ত ফল করে। প্রেগনেন্সি অবস্থাতেও তিনি বিভিন্ন বিজ্ঞাপনের কাজ করেছেন অনুষ্কা। আইপিএলে স্বামীর পাশে থাকতে দুবাই পারি দিয়েছিলেন অনুষ্কা।

বিরুষ্কার এমন সুখবরের পর গোটা ফিল্ম ও খেলার দুনিয়া থেকেই শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে