আটকে বিদেশে, অসুস্থ Bipasha-র স্বামী করণ সিং গ্রোভার


নিজস্ব প্রতিবেদন : ​বিদেশে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন করণ সিং গ্রোভার। সাইবেরিয়ায় গিয়ে অসুস্থ হয়ে সেখানেই আটকে পড়েন বিপাশা বসুর স্বামী। সোমবার এক সংবাদমাধ্যমের তরফে এমন খবর প্রকাশ করা হয়।

‘কুবুল হ্যায় ২.০’ নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য সম্প্রতি সাইবেরিয়ায় উড়ে যান করণ সিং গ্রোভার। শ্যুটিং শেষ করে ২৯ ডিসেম্বর সাইবেরিয়া থেকে ফেরার কথা ছিল করণ সিং গ্রোভারের। দেশে ফেরার আগে কোভিড (COVID 19) পরীক্ষা করা হলে, রিপোর্ট পজিটিভ আসে করণের। টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার পাশাপাশি তাঁর আরও কয়েকজন সহকর্মীর কোভিড রিপোর্টও পজিটিভ আসে। এরপরই করণ সিং গ্রোভার-সহ আরও বেশ কয়েকজনকে আইসোলেশনে পাঠানো হয় সে দেশের তরফে। ফলে ২৯ ডিসেম্বর করণ সিং গ্রোভার (Karan Singh Grover) দেশে ফিরতে পারেননি। আইসোলেশনে থাকার সময়সীমা শেষ করে তবেই করণ সিং গ্রোভাররা দেশে ফিরতে পারবেন বলে খবর। যদিও বিপাশা বসুর (Bipasha Basu) তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : নিক ছোট ১০ বছরের, বিয়ের ২ বছর পর মুখ খুললেন Priyanka Chopra

অমিতাভ বচ্চন থেকে ঐশ্বর্য রাই বচ্চন কিংবা বরুণ ধাওয়ান বা নীতু কাপুর। কোভিডে আক্রান্ত হন একের পর এক তারকা। বলিউডে প্রথম করোনায় আক্রান্ত হন কণিকা কাপুর। বিদেশ থেকে ফেরার পর মুম্বই হয়ে লখনউতে হাজির হওয়ার পরই কোরনায় আক্রান্ত হন কণিকা কাপুর। বিদেশ থেকে ফেরার পর কণিকা কেন আইসোলেশনে থাকেননি, তা নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেন। যা শুনে মন ভেঙে যায় কণিকার। যদিও পরপর ৮ বার পরীক্ষার পর অবশেষ সুস্থ হয়ে লন্ডনে সন্তানদের কাছে পাড়ি দেন কণিকা কাপুর।